আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

পাঁচদিনব্যাপী কর্মসূচীর দ্বিতীয় দিনের ত্রাণ তৎপরতা করোনা ভাইরাসের কারণে দরিদ্র কর্মহীন মানুষদের মাঝে গাইবান্ধায় কর্মীরহাতের ত্রাণ সামগ্রী বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি ॥ করোনা ভাইরাসের কারণে দরিদ্র কর্মহীন গাইবান্ধা সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫শ’ ২৫ পরিবারের মাঝে পাঁচদিনব্যাপী বুধবার ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচীর দ্বিতীয় দিনে ১শ’ ২৫ জন পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দ্বিতীয় দিনে ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন কর্মীরহাতের সাধারণ সম্পাদক ও নির্বাহী পরিচালক আবু জাফর সাবু। এসময় বক্তব্য রাখেন সংগঠনের সহকারি পরিচালক সামিউল ইসলাম পিপলু ও ব্যবস্থাপক মাহমুদুল হক রতন।

নাবিক-কর্মীরহাত হাসপাতাল চত্ত্বর থেকে দ্বিতীয় দিনে সদর উপজেলার খোলাহাটি, দশানী, কুপতলা, চাঁপাদহ, কিশামত বালুয়া, গোদারহাট, ভাসারপাড়া, মিয়াপাড়া, কিশামত ফলিয়া, পূর্বকোমরনই ও পশ্চিম কোমরনই এলাকার কর্মহীন মানুষের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণকরা হয়।
গাইবান্ধার অন্যতম স্বেচ্ছাসেবী ও মানবসেবী সংগঠন কর্মীরহাতের উদ্যোগে ও ব্যবস্থাপনায়, ডু বেটার ফর দি চিলড্রেন (ডিবিসি) এর সহযোগীতায় এবং যুক্তরাষ্ট্রস্থ নর্থ আমেরিকান বাংলাদেশী ইসলামিক কমিউনিটি (নাবিক) এর অর্থায়নে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীগুলোর মধ্যে প্রতিটি প্যাকেটে রয়েছে চাল ১২ কেজি, মুশুর ডাল ২ কেজি, ছোলা ২ কেজি, সয়াবিন তেল ২ লিটার, চিনি ২ কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ২ কেজি, মুড়ি ১ কেজি ও খেজুর ২৫০ গ্রাম বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...