আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ

লালমনিরহাট প্রতিনিধি:  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে নাইমুল ইসলাম (২৫) নামে এক বাংলাদেশি যুবককে মাদকসহ ধরে নিয়ে গেছে ভারতীয় বিএসএফ।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে উপজেলা চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি সীমান্ত এলাকার ৯১৩ নম্বর মেইন পিলার থেকে তাকে ধরে নিয়ে যায়।

নাইমুল ইসলাম ওই উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি এলাকার আসাদুল ইসলামের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার কয়েকজন লোক জানান, নাইমুল ইসলাম দির্ঘদিন থেকে ভারতীয় বিভিন্ন প্রকার মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। ভারত থেকে মাদক নিয়ে এসে বাংলাদেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করতো। আজকেও সে মাদক নিয়ে আসার জন্য ভারতে যায়। পরে ভারত থেকে মাদক নিয়ে আসার সময় ভারতীয় ৯১৩ নম্বর মেইন পিলারের নিকট থেকে ভারতের চিত্রা ক্যাম্পের ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের সদস্যরা তাকে ফেন্সিডিলসহ ধরে নিয়ে যায়।

তারা আরও জানান, সীমান্ত এলাকার এসব মাদক ব্যবসায়ীরা খুব বিপদজনক। তাই তাদের ভয়ে কেউ কিছু বলার সাহস পায় না।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল বলেন, এখন পর্যন্ত এরকম কোন তথ্য আমাদের জানা নেই, তবে খোঁজ নিয়ে পরে জানানো যাবে।

বর্ডার গার্ড বাংলাদেশ (১৫ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্নেল আহমেদ বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক বস্তা মাদকসহ একজন বাংলাদেশি যুবককে ভারতীয় বিএসএফ ধরে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। ওই যুবক একজন মাদক ব্যবসায়ী ছিলেন। এ বিষয়ে বিএসএফ’র সঙ্গে পরে কথা বলবেন বলেও জানান তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...