আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

 সাংবাদিক নুরে আলম সিদ্দিকীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর স্থানীয় দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের রাজবাড়ী জেলা প্রতিনিধি নুরে আলম সিদ্দিকী হকের বিরুদ্ধে হয়রানীমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও মামলা প্রত্যাহার দাবিতে বৃহস্পতিবার সকালে রাজবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সম্মিলিত সাংবাদিক সমাজ, রাজবাড়ীর ব্যানারে আয়োজিত মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন সময় টিভির রাজবাড়ী প্রতিনিধি করিম ইসহাক, জেলা রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি শামীমা আক্তার মুনমুন, দৈনিক সমকালের রাজবাড়ী জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, দৈনিক কালের কণ্ঠের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দৈনিক প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহমেদ, প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, সমকালের গোয়ালন্দ প্রতিনিধি আজু শিকদার, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সভাপতি সনজিৎ দাস, সাধারণ সম্পাদক সোহেল রানা প্রমুখ।

বক্তারা বলেন, নুরে আলম সিদ্দিকী হক সাংবাদিকতার পাশাপাশি রাজনীতির সাথেও জড়িত। দীর্ঘ সময় ধরে তিনি মানুষের সাহায্য সহযোগিতা করে আসছেন। এলাকায় তার ঈর্ষণীয় জনপ্রিয়তা রয়েছে। তাকে হয়রানী ও অপদস্থ করতে একটি কুচক্রী মহলের মদদে তার বিরুদ্ধে সাজানো মামলা করা হয়েছে। যা ভিত্তিহীন। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

মানববন্ধনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ছাড়াও স্থানীয় সংস্কৃতি কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...