আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

গণপিটুনিতে দু’ভাই’কে হত্যা মামলায় ১৪ আসামী গ্রেফতার

বান্দরবন প্রতিনিধি: বান্দরবানের রুমায় গণপিটুনি’তে দু’ভাইকে হত্যা মামলায় ১৪ জন’কে গ্রেফতার করা হয়েছে।

আজ শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নে মঙ্গলবার মাদক মামলার আসামি দুই ভাই’কে গণপিটুনি দিয়ে হত্যা করে গ্রামবাসী।

নিহতরা হলেন- ক্যসিং থোয়াই মারমা (৩০) ও থোয়াই বাই অং মারমা (৩৬)। এ ঘটনায় ছোট ভাইয়ের স্ত্রী মেথেচিং মারমা বৃহস্পতিবার বাদী হয়ে রুমা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। উক্ত মামলায় পুলিশ অভিযুক্ত ১৪ জন আসামীকে গ্রেফতার করেছে। এরা হলেন- শৈইসিং থোয়াই(২৩), শৈনুমং মারমা (২০), মংনু মারমা (৪১), ক্যনুচিং মারমা (২৯), থোয়াই সা(৪৫),মংহাই (৫৫), উচিমং (৫০), থুসেই মারমা (৩৫), মংবাচিং মারমা (৫৫), ফিঞোচিং (২৩), বাসিংউ মারমা (২৮), উক্যহ্লা (৩৫), ইউনুংচিং (১৯) এবং মেলিপ্রু মারমা (১৮)। গ্রেফতারকৃতরা সবাই রুমার দূর্গম রেমাক্রী প্রাংসা ইউনিয়নের হ্লাচিং পাড়ার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম চৌধুরী জানান, হত্যা মামলা দায়েরের চব্বিশ ঘন্টার মধ্যে ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছে। অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে উধ্বর্তন একটি টিম তাদের গ্রেফতার করেছে।

প্রসঙ্গত: গত মঙ্গলবার চট্রগ্রাম র‌্যাবের দায়ের করা মাদক মামলার আসামী দু’ভাই হ্লাচিং পাড়ায় গিয়ে স্থানীয় ভাবে তৈরি বন্দুক ও ধারালো অস্ত্র নিয়ে পাড়াবাসীকে ভয়ভীতি দেখান। ক্ষিপ্ত হয়ে পাড়াবাসী দুজনকে আটক করে গণপিটুনি দিলে তাদের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...