আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

মুজিব শতবর্ষে গাইবান্ধা পৌর ছাত্রলীগের বৃক্ষরোপন

গাইবান্ধা প্রতিনিধি:মুজিব বর্ষের আহবান, ৩টি করে গাছ লাগান’ এই স্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ‘গাইবান্ধা জেলা ছাত্রলীগ’ বৃক্ষরোপন কর্মসূচি শুরু করছে।

আজ রবিবার (৫জুলাই) যুগ্ন-আহবায়ক বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা পৌর শাখার মো: জাহিদ হাসান লিখনের নের্তৃত্বে গাইবান্ধা সদর উপজেলা মডেল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির ৫০টি চারাগাছ রোপন করা হয়।

এসময় জাহিদ হাসান লিখন বলেন, মুজিব বর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি ও নির্দেশনা মোতাবেক আমরা ছাত্রলীগের কর্মীরা বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি। গাইবান্ধা সদর উপজেলার আওতাধীন প্রতিটি ইউনিটে ওয়ার্ড থেকে শুরু করে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এছাড়া জীবনধারণ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌলিক চাহিদা হল অক্সিজেন, যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। তাই জীবনের জন্য ও পরিবেশের জন্য উদ্ভিদকুলকে বাঁচিয়ে রাখতে বৃক্ষরোপণের বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন:-মো:রাজিউল বকশ মুরাদ (প্রভাষক) গাইবান্ধা সদর উপজেলা মডেল স্কুল এন্ড কলেজ, মো:জাহিদ হাসান লিখন যুগ্ন-আহবায়ক ,বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা পৌর শাখা। মো:শামসুর রহমান হৃদয়, ইসরাফিল ইসলাম স্বর্গ,তানজিল হোসেন তপু ,সাজু হোসেন সহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...