আজ ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জানুয়ারি, ২০২৩ ইং

 নাবিকের ঝুলন্ত লাশ উদ্ধার

মোংলা প্রতিনিধি: মোংলা বন্দরের পশুর চ্যানেলে অবস্থানরত লাইটার জাহাজের এক নাবিকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে মোংলা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২জুলাই) সন্ধ্যার পর জাহাজের পন্য বোঝাইয়ের হ্যাজ থেকে লাশ উদ্ধার করা হয়। জাহাজ নাবিক আবুল বাসার ফরিদপুর গোয়ালমারী এলাকার মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে। গত ৬ বছর যাবত ঢাকার এক মালিকের লাইটার জাহাজ এমভি ডিটল্যান্ড এ নাবিক হিসেবে চাকুরী করছিলেন।

লাইটার জাহাজের মাষ্টার আনোয়ার হোসেন বলেন, গত দুইদিন পুর্বে ঢাকা থেকে মোংলা বন্দরের পশুর চ্যানেলে ১ নং বয়া এলাকায় নোঙ্গর করে লাইটার জাহাজ এমভি ডিটলেন্ডে। লাইটারটি মোংলা বন্দরের একটি বানিজ্যিক মাদার ভ্যাসেল থেকে সার বোঝাই করে পুনরায় ঢাকায় ছেড়ে যাওযার কথাছিলো। জাহাজটিতে মাস্টারসহ ১২ জন নাবিক ছিল। বৃহস্পতিবার দুপুরের পর নাবিক আবুল বাসার (৫৫) কাউকে কিছু না বলে লাইটার জাহাজটির মাথায় গিয়ে পন্য বোঝাইয়ের কেবিনে নামে। সেখান থেকে ফিরে না আসায় খোজা-খুজি শুরু করে অন্য নাবিকরা। পরে সন্ধ্যার পর কেবিনের মধ্যে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে জাহাজে থাকা নাবিকরা।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর খবর পেয়ে পশুর নদীতে গিয়ে লাইটার জাহাজ থেকে গলায় ফাঁস লাগানো নাবিকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি কারনে তিনি গলায় ফাঁস লাগালো সে ব্যাপারে অনুসন্ধান চলছে বলেও জানায় থানার এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...