আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

বি জি বি সদস্যের বাসার গেট থেকে ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার

সাদুল্যাপুর  প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের একটি বাসার গেট থেকে পরিত্যক্ত অবস্থায় পলিথিনে মোড়ানো ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে পোস্ট অফিস সংলগ্ন সাবেক বিজিবি’র সদস্য নুরুল আমিনের বাসার গেট থেকে এসব পেট্রোল বোমা ও ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়।

বাসা মালিক নুরুল আমিন জানান, সকালে হঠাৎ করে বাসার গেটের সামনে একটি পলিথিন মোড়ানো ব্যাগ দেখতে পান পলিথিনের মধ্যে দুটি বোতল দেখে সন্দেহ হয় তার। পরে বিষয়টি পুলিশকে জানালে তারা সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, বোতল দুটিতে পেট্রোল ছিলো না। তবে বোতলের মুখ পর্যন্ত লম্বা কাপড় ছিল। এছাড়া কালো টেপ ও তার দিয়ে প্যাচানো তিনটি ককটেল সাদৃশ্য বস্তুও ছিলো পলিথিনে। উদ্ধারের পর সেগুলো প্রাথমিকভাবে পানিতে ভিজিয়ে নিস্ক্রিয় করা হয়। এগুলো বোম বা বিস্ফোরক জাতীয় কোন দ্রব্য কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পরীক্ষার জন্য বোমা বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ধারণা করা হচ্ছে মানুষের মধ্যে আতস্ক ছড়াতেই রাতের আধারে এসব কেউ ফেলে গেছে। তবে এ ঘটনার পেছনে কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...