আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

প্লাস্টিকের কৃত্রিম পায়ের ভেতর করে হেরোইন পাচার কালে মাদক ব্যবসায়ি আটক

রংপুর প্রতিনিধি :  কৃত্রিম পা লাগিয়ে পঙ্গু সেজে অভিনব কায়দায় এ্যাম্বুলেন্সে করে হেরোইন পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রংপুর র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

র‌্যাব জানায়, গোপন সূত্রে খবর মেলে দুইজন মাদক ব্যবসায়ী একটি এ্যাম্বুলেন্সে রাজশাহী থেকে রংপুর আসছে। বৃহস্পতিবার ভোরে র‌্যাবের একটি দল গাইবান্ধার পলাশবাড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর জরুরি চেকপোস্ট স্থাপন করে। এসময় সন্দেহভাজন একটি এ্যাম্বুলেন্স তল্লাশী করে দেখা যায়, সেখানে দুইজনের মধ্যে একজনের এক পা পঙ্গু এবং তার সারা শরীরে টিউমার রয়েছে। উক্ত ব্যক্তির এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন বিধায় তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত করা আছে। কৃত্রিম পায়ের ব্যাপারে সন্দেহ হলে র‌্যাবের ওই দল তল্লাশী শুরু করে। এতে কৃত্রিম প্লাস্টিকের পায়ের ভিতর থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মাদক বহনের এ্যাম্বুলেন্স জব্দ করা হয়। এসময় মাদক ব্যবসায়ী এম্বুলেন্স চালক বুলবুল আহমেদ (৪০) ও আজিজুর রহমানকে (৩৫) গ্রেপ্তার করা হয়। তাদের দু’জনের বাড়ি রাজশাহী জেলায়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এর আগেও তারা একই কৌশল অবলম্বন করে রাজশাহী থেকে রংপুরে হেরোইন পাচার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...