আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

প্রেমিকার করা মামলায় কারাগারে পুলিশ সদস্য

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে প্রেমিকার করা মামলায় এক পুলিশ কনস্টেবলকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে। অভিযুক্ত পুলিশ কনস্টেবল উখিয়া থানায় কর্মরত ছিলেন।

জানা গেছে, পুলিশ কনস্টেবলের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় উখিয়ার ওই নারীর। পরিচয় থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন সম্পর্কের এক পর্যায়ে ওই নারী তার বিরুদ্ধে শনিবার দুপুরে উখিয়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন।

কক্সবাজারের উখিয়ায় প্রেমিকা দাবি করে এক নারীর করা ধর্ষণচেষ্টা মামলায় এক পুলিশ কনস্টেবলকে কারাগারে পাঠানো হয়েছে। উখিয়া থানায় শনিবার দুপুরে ধর্ষণচেষ্টা মামলাটি করেন এক নারী।

সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ শনিবার রাতেই তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর শনিবার রাতে তাকে কক্সবাজার কারাগারে পাঠানো হয়।

দীর্ঘদিন সম্পর্কের একপর্যায়ে ওই নারী পুলিশের বিরুদ্ধে শনিবার দুপুরে উখিয়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে মামলা করেন। উখিয়া থানার পুলিশ মামলাটি আমলে নিয়ে পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...