আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চকলেটের লোভ দেখিয়ে  শিশু ধর্ষণের অভিযোগ ধর্ষক আটক

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে চকলেটের লোভ দেখিয়ে এক শিশুকে(৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি জানাজানি হলে ধর্ষককে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বৃহস্পতিবার (৯ই সেপ্টম্বর) দুপুরে ধর্ষণের অভিযোগে লক্ষিন্দর ইউনিয়নের আকন্দের বাইদ(কাজীপাড়া) এলাকায় আব্দুল আলীর ছেলে মো. শাকিল(২৫)কে আটক করে স্থানীয় পুলিশের হাতে তুলে দেয়।

ধর্ষিতার মা জানায়, সকালে মেয়েকে হঠাৎ খুঁজে না পেয়ে ডাকা ডাকি করলে পাশের বাড়িতে চিৎকারের আওয়াজ পাই। পরে ধর্ষক শাকিলের ঘর থেকে আমার মেয়ে দৌড়ে আসে। জিজ্ঞাস করলে কান্না করে ধর্ষণের কথা জানায়।

স্থানীয়রা জানান, বখাটে শাকিল একজন চিহ্নিত মাদকসেবী। এর আগেও মাদকসহ এলাকাবাসী আটক করে । শিশুকে চকলেটের লোভ দেখিয়ে কৌশলে ডেকে নিজ ঘরে ধর্ষণ করে।

ইউপি সদস্য হাবিবুর রহমান খান জানান, ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে অবরুদ্ধ দেখে পুলিশে খবর দেই। পরে পুলিশ এসে ধর্ষক শাকিলকে আটক করে।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. আলাল মিয়া জানান, তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক শাকিলকে থানায় সোপর্দ করা হয়েছে। ধর্ষণের অভিযোগে আটক শাকিলকে আসামি করে থানায় মামলা প্রক্রিয়াধিন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...