আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

সাংবাদিক ও চেয়ারম্যান প্রার্থী রফিকুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

পলাশবাড়ি প্রতিনিধি: অনেক দেন দরবার ও নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এবং অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক রফিকুলের নামে  ধর্ষণ মামলা দায়ের।

সাংবাদিক রফিকুল স্ত্রী’র পরিচয় দিয়ে বিয়ের লোভনীয় প্রলোভনে দির্ঘদিন ধরে  ধর্ষণ করে পলাশবাড়ি উপজেলা তাঁতীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকাকে। বিভিন্ন সময় বিয়ের বিষয়ে কথা বললেই রফিকুল তালবাহানা করতে থাকলে আজ ৩ সন্তানের জনক সাংবাদিক রফিকুল (৪৫)’র বিরুদ্ধে পলাশবাড়ীর থানায় ধর্ষন মামলা করেছেন পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের নেত্রী এই ডিভোর্সী নারী। (মামলা নম্বর- ০৯,তারিখ ০৬/১০/২০২১ )। ধর্ষিতা নারী এবং তাতীলীগের এই নেত্রীর নাম নাছিমা বেগম (৩১) তিনি এক কন্যা সন্তানের জননী ,৪নং বরিশাল ইউনিয়নের পশ্চিম গোপিনাথপুর।

ধর্ষণ মামলায় অভিযুক্ত সাংবাদিক রফিকুল ইসলাম গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের কোমরপুর হাট সংলগ্ন ভগবানপুর গ্রামের মৃত তমিজ উদ্দিন ওরফে ফেলোর মামুদের ছেলে। উক্ত রফিকুল গত নির্বাচনে ৪নং বরিশাল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এবারও তিনি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৪নং বরিশাল ইউনিয়নের আনাচে কানাচে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছিলেন।

 

আর এমনি মুহূর্তে ওই নারীর ধর্ষণ মামলাটি দায়ের হওয়ার পর ৪নং বরিশাল ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলায় সর্ব মহলে ব্যাপক আলোচনা সমালোচনা সহ টক অফ দ্য উপজেলায় পরিণত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...