আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

তাঁতীলীগ নেত্রী কে ধর্ষণের মামলায় আওয়ামীলীগ নেতা রফিকুল গ্রেফতার

বািশেষ প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়িতে তাঁতী লীগের এক নারী নেত্রীর করা ধর্ষণ মামলায় আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্যাব।

আজ মঙ্গলবার(১২ অক্টোবর) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা।

তিনি জানান, গত ৬ অক্টোবর ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে পলাশবাড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর থেকে আসামি পলাতক ছিলেন।

৩১ বছর বয়সী ভুক্তভোগী ওই নারী নেত্রী তাঁতীলীগ পলাশবাড়ি উপজেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক।

গ্রেফতার রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস‌্য ও বরিশাল ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি। এছাড়া তিনি বাংলাদেশ টুডে পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি মাসুদ রানা জানান, বিয়ের আশ্বাসে ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ বাসা ভাড়া করেও তার সঙ্গে অবাধে শারীরিক মেলামেশা করেন রফিকুল।

সম্প্রতি বিয়ে করতে চাপ দিলে রফিকুল নানা তালবাহনা শুরু করেন। তাছাড়া ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেয় বলে অভিযোগ নারী নেত্রীর।

ওসি মো. মাসুদ রানা বলেন, ‘সকালে ঢাকার একটি স্থান থেকে র্যাব অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করেছে। বাহিনীটি থানায় আসামিকে হস্তান্তর করার পর তাকে আদালতে তোলা হবে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...