আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ ইং

১১ বিদ্রোহীকে আওয়ামীলীগ থেকে বহিস্কার

বিশেষ প্রতিনিধি : ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার সাত ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ গ্রহণ করায় ১১ জনকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

সোমবার ( ১৭ জানুয়ারি) গাইবান্ধা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

বহিস্কৃতরা হলেন, রসুলপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগ সদস্য রবিউল করিম দুলা ও উপজেলা মৎসজীবী লীগের মহিলা বিষয়ক সম্পাদক চম্পা বেগম, নলডাঙ্গায় ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. নুর আলম, দামোদরপুরে ইউনিয়ন যুবলীগের আহবায়ক (প্রস্তাবিত) মো. জাহাঙ্গীর আলম ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. মনোয়ারুল হাসান, ফরিদপুরে ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আব্দুল কাহার আহম্মেদ শাহীন মিঞা, ধাপেরহাটে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরে আলম সিদ্দিকি, ইদিলপুরে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য জহুরুল ইসলাম মন্ডল ও মো. আব্দুর রহমান সরকার, খোর্দ্দ কোমরপুরে উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মো. নজল হোসেন ও ইউনিয়ন আওয়ামীলীগের ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সুরজিৎ চন্দ্র সরকার।

আজ সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে সাইফুল আলম সাকা জানান, গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা মতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ১১ জনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...