আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

পূর্ব শত্রুতার জেরে স্ত্রী-পুত্রকে মারপিটের অভিযোগ

সাদুল্যাপুর প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের মাজুমপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মোছাঃ জেসমিন বেগম (৩৮) ও পুত্র মোঃ জিলান মিয়া (১৮)কে মারপিটের অভিযোগ উঠেছে একই গ্রামের মৃত হাবিবুর রহমান মোল্লার পুত্র মোঃ রনজু মোল্লাগংদের নামে।

এ বিষয়ে জেসমিন বেগমের স্বামী মোঃ স্বপন মিয়া বাদী হয়ে সাদুল্লাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানা যায়- বাদী স্বপন মিয়ার পরিবারের লোকজনের সঙ্গে একই গ্রামের বিবাদী রনজু মোল্লাগংদের মধ্যে দীর্ঘদিন যাবত মনোমালিন্য চলে আসছিল।

এরই জের ধরে গত ০৬ মার্চ সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় স্বপনের ভাতিজা সবুর মিয়া ঢোলভাঙ্গা বাজার থেকে বাড়িতে ফেরার পথে রনজু মোল্লার বাড়ির সামনের রাস্তায় আসিলে রনজু মোল্লাগংরা অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সংবাদ পেয়ে স্বপনের স্ত্রী জেসমিন বেগম ও পুত্র জিলান মিয়া রনজু মোল্লাগংদের গালিগালাজ করতে নিষেধ করে। তখন ক্ষীপ্ত হয়ে রনজু মোল্লা ও তার পরিবারের লোকজন জেসমিন বেগম ও জিলানকে মারপিট করে। এতে তাদের শরীরের বিভিন্ন জায়গায় ছেলা ফুলা জখম হয়। তাদের আত্নচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রক্ষা করেন এবং সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মা ও ছেলে দুজনে চিকিৎসাধীন রয়েছে। স্বপন মিয়া বলেন- রনজু ও তার পরিবারের লোকজন আমার স্ত্রী ও পুত্রকে মেরে ফেলার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিত ভাবে আক্রমণ করেছে। আমি ওদের কঠিন শাস্তি দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...