আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ ইং

পাঁচটি গরু পুড়ে ছাঁই ! কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন

পলাশবাড়ি প্রতিনিধি :-গাইবান্ধার পলাশবাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৫ টি গরু ও গোয়ালঘড় পুরে ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলেছে জানিয়েছেন এলাকাবাসী।

ঘটনাটি ঘটেছে ১৫ মে সোমবার রাত ২ টায় পৌর শহরের কালুগাড়ী গ্রামে।

বাড়ীর মালিক শাহানুর জানান প্রতিদিনের ন্যায় গোয়াল ঘড়ে মশার কয়েল লাগিয়ে তারা ঘুমিয়ে পরেন।হঠাৎ রাত ২ টায় আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে প্রথমে তারা নিজেরাই আগুন নেভানোর ব্যার্থ চেষ্টা করে।
কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে তারা স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেয়।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তিনি আরো বলেন এসময় গোয়াল ঘড়ে থাকা ৫ টি গরু পুড়ে ছাই হয়ে যায়।এতে করে তার কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

পলাশবাড়ী পৌর সভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর বেগম বলেন মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে পুড়ে ৫ টি গরুসহ কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

পলাশবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মশিউর রহমান জানান খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন, অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতি নিরুপন করে সরকারি সহায়তা প্রদানের ব্যাপারে সার্বিক সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...