আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

শিশু বায়েজিদ হত্যার আসামী সিরিকুল গণধোলাইয়ে নিহত

পলাশবাড়ি প্রতিনিধি:  গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের বালুখোলা গ্রামের চাঞ্চল্যকর শিশু বায়েজিদ হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম(৫০) জনতার হাতে গণধোলাইয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত সিরিকুল ইসলাম বালুখোলা গ্রামের মজিবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানা যায়, আজ শনিবার রাত সাড়ে ৭ হতে ৮ টার মধ্যে উপজেলার মনোহরপুর ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারের মুকুলের হোটেলে বালুখোলা গ্রামের শিশু বায়োজিত হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম অবস্থান করছে। এমন খবরে বালুখোলা গ্রামের হাজার খানেক উত্তেজিত নারী ঘোরাবান্দা চৌরাস্তা বাজারে উপস্থিত হয়ে উক্ত হোটেল হতে সিরিকুল ইসলামকে টেনে হেঁচড়ে বাহির করে এবং যে যার মতো কিল-ঘুষি লাত্থি গুড়ি টানা হেচড়া করে ঘটনাস্থলে মৃত্যু নিশ্চিত করে মরদেহ ফেলে চলে যায়। পরে ঘটনাস্থল হতে পুলিশ সিরিকুল ইসলামকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে প্রেরণ করে এবং ঘটনাস্থলের উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে অবস্থান করছে। বর্তমানে উক্ত স্থানে শান্তিপুর্ন অবস্থা বিরাজ করছে।

পলাশবাড়ী থানা ওসি তদন্ত দিবাকর অধিকারি জানান,সিরিকুল কে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য,শিশু বায়োজিত হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম জামিনে মুক্ত হয়ে ঢোলভাঙ্গায় বসবাস করে এসে নিজের জ্ঞাত অজ্ঞাত সম্পদ বিক্রি করে বালুখোলা গ্রামের বাড়ীতে পূর্ণরায় বসতি গড়তে বিভিন্ন ভাবে লোকবলসহ পায়তারা করে আসছিলো বলে জানা যায়। এবিষয়টি বুঝতে পেরে গ্রামবাসীসহ উত্তেজিত জনতা তার উপরে হামলে পড়ে গণধোলাই দিয়ে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...