আজ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

প্রতারক মাহমুদ হাসান শান্ত’ এবং সহযোগীর ‘দৃষ্টান্তমুলক শাস্তি ও টাকা উদ্ধারে দাবিতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: বিভিন্ন সামাজিক সুযোগ – সুবিধা দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়া প্রতারক মাহমুদ হাসান শান্ত’ ওর সহযোগীর ‘দৃষ্টান্তমুলক শাস্তি ও টাকা উদ্ধারে কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবীতে ভুক্তভোগীদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি পেশ করা হয়েছে।

ভুক্তভোগী অসহায় হতদরিদ্র  পরিবারসমুহের উদ্যাোগে আজ বেলা ১১ টায় গাইবান্ধায় ১ নং রেলগেটে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ভুক্তভোগী এজেনুর খাতুন এর সভাপতিত্বে।বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) গাইবান্ধা জেলার আহবায়ক কমরেড আহসানুল হাবিব সাঈদ, নারীমুক্তি কেন্দ্রের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নিলুফার ইয়াসমিন শিল্পী,
,রাহেলা সিদ্দিকাসহ ভুক্তভোগী চায়না, মিজানুর রহমান, আব্দুল জলিল, রিক্তা প্রমুখ । মাহমুদ হাসান শান্ত পিতা ডাঃ হারেজ, যুগিপাড়া দারিয়াপুর, গাইবান্ধা, এবং তার সহযোগী এল, এল, সি সংস্থার নামে সামাজিক ভাবে বিভিন্ন ধরনের সুযোগ- সুবিধা, চাকুরী, ঘর দেওয়ার কথা বলে গরীব অসহায় দরিদ্র মানুষের কাছ থেকে প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

যেন দেখার কেউ নেই। এসব গরীব মানুষরা মহাজনি ঋন, এনজিও থেকে ঋন নিয়ে টাকা দিয়েছে।ফলে এসব ঋন শোধ করতে না পেরে তারা সামাজিকভাবে হেনস্থা, অপমান,আর্থিক,মানষিক ও শারীরিকভাবে বিপর্যস্তের শিকার হচ্ছে। এখন পর্যন্ত প্রতারকদের বিচারের আওতায় নেওয়া হয়নি।এরকোন বিচার নেই ।ফলে সবর্ত্রই চলছে লুটপাটের রাজত্ব।

এসবের বিরুদ্ধে গন আন্দোলন গড়ে তোলার জন্য সামাজিকভাবে সচেতন প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। সেই সাথেই অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মাহমুদ হাসান শান্ত ও তার সহযোগী প্রতারককে গ্রেফতার -দৃষ্টান্তমূলক শাস্তি সহ টাকা উদ্ধারে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবী জানান।শেষে ভুক্তভোগীদের পক্ষে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...