আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ভোটাররা আতংকে

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন প্রার্থীরা তীব্র গরমে সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করছেন।
তবে সকল প্রার্থীদের অভিযোগ বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ ভুইয়া নির্বাচনে প্রভাব বিস্তার করা ভোটারদের বিভিন্নভাবে ভয় ভীতি হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার আনারস প্রতীকের প্রার্থী মাকসুদ হোসেনের একটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে গুটিয়ে দিয়েছে এমএ রশিদের লোকজন এতে ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে ভোটারদের মনে ভয় ভীতি কাজ করছে।

এ বিষয়ে স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় এম এ রশিদের দোয়াত কলমের প্রতিকের স্লোগান দিয়ে আনারস প্রতীকের ক্যাম্পটি ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়।

এলাকায় গুঞ্জন উঠেছে উপজেলা নির্বাচনে নির্বাচনে ফলাফল যাইহোক এম এ রশিদের পক্ষেই থাকবে এবং তিনি বিজয় হবেন ।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন জানান,আমার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ এর লোকজন ভাই আমার নির্বাচনী ক্যাম্পটি পরপর দুইবার ভেঙে দিয়েছে, আমার নেতাকর্মীদের বিভিন্ন ধুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এতে করে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে। আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যেন বজায় রাখে,যাতে করে ভোটাররা যেন নির্বিঘ্নে নির্ভয়ে ভোটকেন্দ্রে আসতে পারে।

এ বিষয়ে অপর চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ কে বারবার ফোন করে বলার পরেও তিনি মিডিয়ার সামনে কথা বলতে রাজি হননি।

ক্যাম্প ভাংচুরের বিষয়ে বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহমেদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান – বিষয়টি তিনি জানেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...