আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

বিপুল পরিমাণ ফেন্সিডিল পাঁচারকালে ২ জন কুখ্যাত মাদক কারবারি আটক

বিশেষ প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়িতে বিপুল পরিমাণ ফেন্সিডিল পাঁচারকালে ২ জন কুখ্যাত মাদক কারবারি কে আটক করেছে র ্যাব ১৩।

আজ বুধবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র ্যাবের মিডিয়া বিভাগের উপ পরিচালক মাহমুদ বশির আহম্মেদ। তিনি জানান পলাশবাড়ী উপজেলাতে টহল ডিউটি করাকালে আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ২ জন মাদক ব্যবসায়ী লালমনিরহাট হতে শুভ বসুন্ধরা বাস করে মাদকদ্রব্য নিয়ে গাইবান্ধার দিকে আসতেছে।

পরে র ্যাব অভিযান পরিচালনা করে বগুড়া রংপুর মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে ১১৮ বোতল ফেন্সিডিল সহ রেজাউল করিম ও হাবিব মিয়া নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী রেজাউল করিম লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার আবু তাহের সরদারের ছেলে অপরদিকে হাবিব মিয়া একই উপজেলার টেপা পলাশী গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত ২ জন মাদক ব্যবসায়ী সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবারহ করে আসছিল। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের কে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...