আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

গাইবান্ধায় ৭ম শ্রেনীর ছাত্রীকে ফুসলিয়ে শ্লীলতাহানীর ভিডিও চিত্র ধারন

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা সদর উপেজলার ঘাগোয়া ইউনিয়নের উত্তর ঘাগোয়া রূপারবাজার গ্রামে ৭ম শ্রেনীর এক ছাত্রীকে ফুসলিয়ে জাবেদ মিয়া (১৯) নামে এক অসামাজিক কাজে লিপ্ত হয়। সে তার মোবাইল দিয়ে ভিডিও চিত্র ধারন করে বলে অভিযাগ পাওয়া গেছে।
জানা গেছে, গাইবান্ধা সদরের ঘাগোয়া ইউনিয়নের উত্তর ঘাগোয়া রূপার বাজার গ্রামের মৃত্যু মোজাহার আলী ওরফে বড় মিয়ার ছেলে জাবেদ মিয়া এবং একই এলাকার জৈনক ব্যক্তির মেয়ে ও ঘাগোয়া এমিব উচ্চ বিদ্যালেয়র ৭ম শ্রেনীর ছাত্রী সুরমিলি আক্তারকে ফুসলিয়ে ওই যুবক তার বড় ভাইয়ের শয়ন ঘরে অসামাজিক কাজে লিপ্ত হয় এবং ওই ঘটনা তার মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারন করে। পরে ভিডিও চিত্রের বিষয়টি নিয়ে ছেলে ও মেয়ের মধ্যেই বিরোধের সৃষ্টি হয়। এর একপর্যায়ে গত শনিবার হঠাৎ করে ছেলেটি তার বন্ধুদের মোবাইলে ভিডিও চিত্রটি তুলে দেয়। এ ঘটনায় পরিবারের সকলেই বিস্মিত হয়ে পড়েছেন।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মাহবুর রহমান গণউত্তরন কে বলেন, বিষয়িট আমি শুনেছি এবং ওই ভিডও চিত্রটি উদ্ধার করার জন্য চেস্টাও করছি। কিন্ত সম্ভব্য হয়নি। এ বিষয়ে ঘাগোয়া ইউপি চেয়ারম্যান আমিনুর জামান রিংকু ঘটনার সত্যতা নিশ্চিত করে গণউত্তরন কে বলেন, অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে। এদিকে ভিডিও চিত্র উদ্ধার ও প্রতিকার চেয়ে গাইবান্ধা সদর থানায় মেয়ের চাচা ছকু মিয়া গত লিখিত অভিযোগ দাখিল করলেও প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...