আজ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ ইং

যোগদানের ৬ মাস পরেও দায়িত্ব বুঝে পাননি আজমিরিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী

হবিগঞ্জ প্রতিনিধিঃ পদোন্নতি পেয়ে যোগদান করে ৬ মাস হলেও দায়িত্ব না পেয়ে বসে বসে সময় পার করছেন আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মোঃ ওয়াহিদ মিয়া। দায়িত্ব পাওয়ার জন্য আবেদন করেও কোন সুরাহ হচ্ছে না।

মোঃ ওয়াহিদ মিয়া বলেন, পদোন্নতি পেয়ে কর্মস্থলে যোগদানের ৬ মাস হলেও দায়িত্ব না পেয়ে দায়িত্ব বুঝে পাওয়ার জন্য ১০ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পঃ পঃ কর্মকর্তা বরাবরে আবেদনও করেন। তাকে দায়িত্ব বুঝিয়ে না দেয়ায় তিনি মানষিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন বলেও জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন, মামলা জনিত কারনে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে দায়িত্ব দেয়া হচ্ছেনা।

জানাযায়, সুনামগঞ্জের শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ ওয়াহিদ মিয়াকে গত ২১ জানুয়ারি স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডাঃ শেখ মোহাম্মদ হাসান ইমাম স্বক্ষরিত এক আদেশে প্রধান সহকারী কাম হিসাব রক্ষক (নিজ বেতনে) আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শুন্য পদে পদায়ন করেন। সেই অনুযায়ী সুনামগঞ্জের শাল্লা উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ ফেরদৌস আক্তার তাকে ৩০ জানুয়ারী ছাড়পত্র প্রদান করেন। পরদিন ৩১ জানুয়ারী আজমিরীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে শুন্যপদে যোগদান করেন। যোগদানের পর তাকে দায়িত্ব না দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর রথীশ চন্দ্র রায়কে দিয়ে দায়িত্ব পালন করাচ্ছে কর্তৃপক্ষ।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ ইকবাল হোসেন বলেন, আমি গত কিছুদিন পূর্বে যোগদান করেছি। চলতি মাসের ১০ তারিখে দায়িত্ব বুঝে পাওয়ার জন্য একটি লিখিত আবেদন করেছিলো এর পরপরই আদালতের একটি মামলা জনিত কারনে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...