আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

প্রতিবন্ধীদের ভাতা বাড়ানো হবে- সমাজকল্যাণমন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি:  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ এমপি বলেছেন, আগামীতে প্রতিবন্ধীদের জন্য ভাতা বাড়ানো হবে।

১৬ জুলাই (শনিবার) দুপুরে লালমনিরহাটে শিশু পরিবারে ২৫ শয্যা বিশিষ্ট শান্তিনিবাসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী আরও বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের জন্য যে কাজ করেছেন সেজন্য বাংলাদেশ বিশ্বের নিকট প্রশংশিত হয়েছেন।

উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, প্রতিবন্ধীদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা ও আবাসস্থল তৈরি করা হবে যাতে তারা কারো উপর নির্ভরশীল না থাকে। এ সময় তিনি বলেন, শান্তি নিবাসে ষাটোর্ধ বয়সের বৃদ্ধরাই থাকতে পারবে আর শিশু পরিবারের শিশুরা তাদের দাদা-দাদি বা নানা-নানি হিসেবে যত্ন নিবেন।

লালমনিরহাট জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শিশু পরিবারে শান্তি নিবাস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ এমপি। এ-সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডঃ মতিয়ার রহমান, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পিডি পরিচালক বিভাগীয় সমাজসেবা অধিদপ্তর রংপুরের পরিচালক সাদেকুল ইসলাম, জেলা সমাজসেবা অফিসার আব্দুল মতিনসহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...