আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

জমি সংক্রান্ত বিরোধের জেরে কলেজ ছাত্র নিহত

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে ওমর আলী (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এসময় দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

আজ দুপুরে উপজেলার ভোটমারী ইউনিয়নের নোহালি গ্ৰামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক উপজেলার ভোটমারী ইউনিয়নের নোহালি গ্ৰামের আবু বক্করের ছেলে ও কালিগঞ্জ পাবলিক করিমুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসিতে উত্তীর্ণ হয়েছিলো

খোঁজ নিয়ে জানা যায়, তিস্তা চর এলাকার জমি নিয়ে দীর্ঘদিন থেকে আবু সাঈদ ও আব্দুল বারি বিরোধের জেরে উভয়ের মাঝে হাতাহাতি পরে সংঘর্ষ বাঁধে। এতে আবু বক্করের ছেলে ওমর ফারুক এগিয়ে গেলে দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে । এতে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই ওমর ফারুক মারা যান।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় একজনকে আটক করেছেন পুলিশ।

ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরাদ হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলে আসছে। দুই পক্ষের লোকজন জমিতে গেলে সংঘর্ষবাধে এতে এক জন নিহত হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...