আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

পরকিয়ার ঘটনা পুলিশকে জানানোয় গৃহবধুকে ছুরিকাঘাত করে গাছে বেঁধে রাখলেন স্বামী

সাঘাটা প্রতিনিধিঃ১১ অক্টোবর: স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় গাইবান্ধায় সিমা আক্তার (২৮) নামের এক গৃহবধুকে ছুড়িকাঘাত হত্যার উদ্দেশ্যে নির্যাতন করে গাছের সাথে বেধে রাখলেন স্বামী ।
পরে স্থানীয় ইউপি মেম্বার চৌকিদারসহ ঘটনা স্থলে এসে গৃহবধুর বাধন খুলে দিয়ে তাকে উদ্ধার করে । আজ শুক্রবার দুপুরে সাঘাটা উপজেলার মথর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, হলদিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে সিমা অক্তারের সাথে ঘুড়িদহ ইউনিয়নের মথরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজিরুল ইসলমের বিবাহ হয় প্রায় ১০ বছর আগে । বিবাহের পরে সুন্দর ভাবে সংসার চলে । কোলেও আসে দুটি সন্তান । সুখের সংসারে চেপে বসে পরকিয়ার ভুত । পাশের বাড়ীর এক মেয়ের সাথে গড়ে উঠে পরকিয়া সম্পর্ক । এই পরকিয়া ঘটনাটি স্ত্রীর কাছে ফাঁস হওয়ায় তাজিরুল ইসলাম ও সিমার সংসারে মনমালিন্য শুরু হয় । নিজের ইচ্ছামত স্ত্রী সিমাকে একতরফা তালাক দিয়ে বাবার বাড়ি পাঠায় । পরে স্থানীয় ভাবে মিমাংসা করে সিমাকে আবার বাড়ীতে আনে তাজিরুল । আরো বেড়ে দেয় পরকিয়া মাত্রা । স্ত্রীর সামনের বিভিন্ন মেয়েদের সাথে আবেগময়ী ফোনালাপ করেন তাজিরুল । বিষয়টি স্ত্রী কোন ভাবেই মেনে নিয়ে না পারায় স্ত্রীর উপর চলে টানা ৩ বছর বিভিন্ন ভাবে চলে শারীরিক ও মানসিক নির্যাতন । দুই মেয়ের ভালবাসার টানে নির্যাতন সহ্য করে সংসার করলেও নির্যাতনের মাত্রা দিন দিন বেড়ে যাওয়ায় পরকিয়ার বিষয়টি থানায় জানানোর কথা বলে প্রতিবাদ করতে গেলে আজ দুপুরে তাজিরুল তার স্ত্রীকে মুখ চেপে ধরে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে । এসময় সিমার চিৎকার করলে তাকে গাছের সাথে বেধে রাখা হয় । পরে বিষয়টি চারদিকে ছড়ে পরলে স্থানীয় ইউপি মেম্বার চৌকিদারসহ ঘটনা স্থলে এসে গৃহবধুর বাধন খুলে দিয়ে তাকে উদ্ধার করে । ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী তাজিরুল ইসলাম পলাতক রয়েছে । এই বিষয়ে ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের সদস্য নুরুন নবী সাথে কথা বললে তিনি জানান, ঘটনাটি শোনার পরে আমি দ্রুত ঘটনা স্থালে যাই, গৃহবধু সিমাকে উদ্ধার করি । গৃহবধুর মা-বাবাকে ডেকে বিষয়টি পারিবারিক ভাবে ব্যবস্থা নেয়া হবে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...