আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

উচ্চ আদালতের আদেশ অমান্য করে ক্ষমতার প্রভাব খাটিয়ে জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক কমিটি প্রকাশ

মহামান্য হাইর্কোটের নিষেধাজ্ঞা উপেক্ষা করে  গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার  এ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

জেলা প্রশাসককে সভাপতি, গাইবান্ধা পুলিশ সুপার কে সহ সভাপতি এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কে সাধারান সম্পাদক করে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার ৭ সদস্য বিশিষ্ট এ্যাডহক কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক,  মৃদুল মোস্তাফিজ ঝন্টু,  আহসান হাবিব রাজিব  ও পিয়ারুল ইসলাম।

আজ ২১/ ১২/২০ ইং তারিখে জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব মাসুদ করিম স্বাক্ষরিত এক পত্রে ৭ সদস্য বিশিষ্ট এ অ্যাডহক কমিটি গঠন করা হয়।

 

গঠিত কমিটি আগামী তিন মাসের মধ্যে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা কার্যনির্বাহ কমিটির নির্বাচন সম্পন্ন করবে বলে পত্রে উল্লেখ করা হয়।

এ বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সাথে কথা বললে তিনি জানান, যে আহবায়ক কমিটি প্রদানের বিষয়টি আমি শুনেছি , তিনি আরো বলেন গাইবান্ধার ক্রীড়াঙ্গন কে কলুষিত করার জন্য একটি মহল পায়তারা করছে, যদি তাই না হবে তবে গত ১৫-১২-২০ ইং এ মহামান্য হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ খসরুজ্জামান এবং বিচারপতি মাহমুদ হাসান তালুকদার এর যৌথ বেঞ্চে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার পুর্বের কমিটি বহাল রাখার একটি আদেশ দেয়ার পর কিভাবে আহবায়ক কমিটি গঠন করা হয় এটি আদালত অবমাননার সামিল।

মহামান্য হাই কোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ক্ষমতার প্রভাব খাটিয়ে কমিটি অনুমোদনের বিষয়টি বর্তমানে টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...