আজ ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

 লকডাউন উপেক্ষা করে বৌভাতের আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে কঠোর লকডাউন উপেক্ষা করে বৌভাতের আয়োজন করায় বরের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। তৈরিকৃত খাবার বন্টন করা হয়েছে স্থানীয় এতিমখানায়।

জানা যায়, মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বুল্লা গ্রামের মোহাম্মদ জালাল উদ্দিনের ছেলে রোকনউদ্দিন কে সোমবার পার্শ্ববর্তী বুধন্তী ইউনিয়নের জনৈক ব্যক্তির কন্যার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ করা হয়। আজ মঙ্গলবার রোকনউদ্দিন এর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করে পিতা জালালুদ্দিন জ্বালো। বিষয়টি জানতে পেরে সেখানে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মঈনুল ইসলাম মহিন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান কঠোর লকডাউন এর পঞ্চম দিনে আজ বুল্লা ইউনিয়নের বুল্লা গ্রামে জনৈক ব্যক্তি সরকারি বিধি নিষেধ অমান্য করে তার পুত্রের বৌভাত উপলক্ষে ৫০০ জনের আয়োজন করে। স্থানীয় সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী ও আনসার বাহিনীর সহযোগিতায় অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।

আয়োজক অর্থাৎ বরের বাবাকে ১০,০০০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।  পরে খাদ্য সামগ্রী এতিমখানায় পাঠিয়ে দেওয়া হয়। পরবর্তীতে নিকটস্থ বুল্লা বাজারে অভিযান পরিচালনা করে জনসাধারণকে মাস্ক পরিধানে এবং সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখতে উৎসাহ প্রদান করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...