আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

সন্তান কোলে নিয়ে গৃহবধূর আত্মহত্যা, বাঁচাতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

বিষেষ প্রতিনিধি: গাইবান্ধা সদরে আত্মহত্যার উদ্দেশে রাজিয়া বেগম নামে এক গৃহবধূ সন্তান কোলে নিয়ে রেললাইনে শুয়ে পড়েন। এসময় তাকে বাঁচাতে গিয়ে আরেক যুবক নিহত হয়েছেন। কিন্তু গৃহবধূকেও আর বাঁচানো যায়নি। তবে কোলের সন্তানটি অক্ষত রয়েছে।
আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা মধ্য গোবিন্দপুর এলাকার রেললাইনে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত রাজিয়া বেগম সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। নিহত যুবকের নাম জানা যায়নি। তবে সে সদরের এসকেএস স্কুল অ্যান্ড কলেজের ছাত্র বলে জানা গেছে।


স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে রাজিয়া বেগম নামের এই নারীকে বরিশাল থেকে বিবাহ করে নিয়ে আসেন আনোয়ার হোসেন। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে কোলের সন্তান নিয়ে বাড়ির পাশের রেল লাইনে আত্মহত্যা করার জন্য শিশু সন্তানসহ শুয়ে পড়েন। এ ঘটনা দেখে মেসে থাকা এক কলেজ ছাত্র রেললাইন থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালান। এ সময় চলন্ত ট্রেনের ধাক্কায় ওই গৃহবধূসহ কলেজ ছাত্রটিও গুরুতর আহত হন। আহত গৃহবধূকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং কলেজ ছাত্রকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর ওই গৃহবধূ এবং তাদের বাঁচাতে যাওয়া যুবক মারা যান। তবে, কোলের শিশুটি অক্ষত রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা গণ উত্তরণ কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...