আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

করোনা রোগীদের চিকিৎস্বার্থে চিকলি ওয়াটার পার্কের পক্ষ থেকে চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর

রংপুর প্রতিনিধি : রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে সরবরাহের জন্য রংপুর মেডেকেল কলেজ কর্তৃৃপক্ষের কাছে চিকলি ওয়াটার পার্কের পক্ষ থেকে চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করা হয়।

 মঙ্গলবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে চিকলি ওয়াটার পার্কের পক্ষ থেকে ৪টি হাইফ্লো ন্যাজাল কেনুলা যন্ত্র ও অন্যান্য যন্ত্রপাতিসহ চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনে মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ রেজাউল করিম, রংপুর মেডিকেল কলেজ উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ
মাহফুজার রহমান, সিভিল সার্জন হিরম্ব কুমার রায়, সাংবাদিক মেরিনা লাভলী, সিটি কাউন্সিলর মোখলেছুর রহমান তরু ও হারাধন রায় হারাসহ রংপুর মেডিকেল কলেজের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ।

সভায় বক্তারা বলেন, রংপুর বিভাগে করোনার সংক্রমণ ও মৃত্যু বাড়লেও সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি পায়নি। ফলে সংক্রমণ বেড়েই চলেছে। রোগীর চাপের কারণে বর্তমানে চিকিৎসা সামগ্রীরও সংকট দেখা দিয়েছে। যা সরকারের পক্ষে সামাল দেয়া সম্ভব না। তাই সকল করোনা রোগী সুষ্ঠু চিকিৎসা নিশ্চিত করতে চিকলী ওয়াটার পার্কের মত সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয়।

পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল কর্তৃপক্ষের নিকট ৪টি হাইফ্লো ন্যাজাল কেনুলা যন্ত্র ও অন্যান্য যন্ত্রপাতিসহ চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করেন রংপুর সিটি কর্পোরেশনে মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...