আজ ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

টিকা নেওয়ার দুই ঘন্টা পর বৃদ্ধের মৃত্যু

রংপুর প্রকিনিধি : রংপুরের পীরগঞ্জে করোনার টিকা নেওয়ার পর আলেফ উদ্দিন (৭৭) নামের এক বৃদ্ধের মৃত্যু নিয়ে দিনভর আলোচনা হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়ন স্বাস্থকেন্দ্র্রে টিকা নেন আলেফ উদ্দিন। এরপর নিজ বাড়িতে গিয়ে মারা যান। আলেফ উদ্দিনের বাড়ি পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নের বাহাদুর গ্রামে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

এ ঘটনায় তার লাশ নিয়ে দুপুরে আত্মীয়-স্বজনরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থান করেন। পরে পুলিশ গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠালে পরিস্থিতি শান্ত হয়।

পুলিশ ও মৃতের স্বজনরা জানিয়েছেন, শনিবার সকাল ১১টায় আলেফ উদ্দিন টিকা নেন। এরপর তিনি সেখানে আধাঘণ্টা অবস্থান করে বাজারে যান। সেখানে কিছুক্ষণ ঘোরাঘুরি শেষে বাড়িতে গিয়ে তিনি দুপুওে ছটফট করতে করতে মারা যান। এনিয়ে দিনভর পীরগঞ্জে নানান আলোচনা চলে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. রুহুল আমিন বুলেট জানিয়েছেন, আলেফ উদ্দিনের হাঁপানিসহ শ্বাসকষ্ট ছিল। টিকা গ্রহণের পর সমস্যা হলে আধাঘণ্টার মধ্যেই তিনি সংজ্ঞাহিন হয়ে পরেন। চিকিৎসা পাওয়ার আগেই তার মৃত্যু হয়।

রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান আলেফ উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোটার আইডি কার্ডের হিসেব অনুযায়ী তার বয়স ৭৭ বছর। তার হাঁপানি ও এ্যাজমা রোগ ছিল। টিকা গ্রহণের প্রায় দুই ঘন্টা পরে তিনি মারা যান। লাশ মর্গে পাঠানো হয়েছে ময়না, তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...