আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

জাল দলিলে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে জাল দলিলের মাধ্যমে জমি দখলের চেষ্টার অভিযোগ এনে প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ভূক্তভোগী শাহজাহান ভুলু তার লিখিত বক্তব্যে বলেন,আমার নানা মৃত নসিব আলী এর নামীয় মৌজা-নুরপুর, জেএল নং-৪২, আরএস খতিয়ান নং-৩৯,২১, দাগ নং-৪৪৭, ৪৫১, জমি-২৫ শতক জমি হইতে আমি নানার অংশ সূত্রে প্রাপ্ত। আমার নানা বেঁচে থাকা কালিন সময়ে আমার নানী মৃত নেছা মাইয়ের নামে উল্লেখিত জমি দলিল করিয়া দেন নাই বা আমার নানা কাহারো নিকট বিক্রি করেন নাই। উক্ততে আমার একটি বসত বাড়ী আছে । যাহার হোল্ডিং নং-৮৭৬, উক্ত জমি লইয়া ১নং বিবাদীর বাবা বেঁচে থাকা কালিন সময়ে মনোমালিন্য চলিয়া আসিতেছে। ১নং বিবাদীর বাবা মৃত্যুবরণ করায় বিবাদীগণ একত্রিত হইয়া যোগ সাজোসের পরিকল্পনা মোতাবেক আমার নানী নেছা মাই ১নং বিবাদীর বাবা রশিদুন্নবী চাঁন মিয়া ও ১নং বিবাদীর মায়ের নিকট উক্ত জমি বিক্রি করিয়াছে মর্মে একটি ভুয়া জাল দলিল বাহির করে। কিন্তু আমার নানা কাহারো নিকট জমি বিক্রয় করেন নাই। উক্ত ২৫ শতক জমি উপজেলার বৈরীহরিনমারী গ্রামের মৃত রশিদুন্নবী চাঁন মিয়ার ছেলে মলিন মিয়া স্থানীয় রেজিস্ট্রী অফিসের দলিল লেখক জামালপুর গ্রামের আব্দুল মাজেদ তার সহযোগি ভগবানপুর গ্রামের লুৎফর রহমানের সঙ্গে যোগসাজোস করে জাল দলিল তৈরী করে পৌরশহরের নুনিয়াগাড়ী গ্রামে আমার ভোগদখলীয় ২৫ শতক জমি আত্মসাতের পায়তারা করছে।

এ ব্যাপারে প্রতিকার চেয়ে ভূক্তভোগী উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে ইউএনও কামরুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...