আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

কাপড়ের শো-রুমে আগুন

খুলনা প্রতিনিধি : খুলনা মহানগরীর সোনাডাঙ্গা ম‌জিদ স্মরণীর র‌হিম প্লাজার আল-আকসা মার্কেটের শো-রুমে অ‌গ্নিকা‌ণ্ডের ঘটনা ঘ‌টে‌ছে। আজ বৃহস্প‌তিবার সকাল সোয়া ৭টায় আর্টিস্ট ফ্যাশনের শো-রুমে এ আগুন লাগে। সকাল ১১টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সা‌র্ভিসের সদস্যরা।

সকাল সোয়া ৭টায় ই‌জিবাই‌কে ক‌রে টুটপাড়ার দি‌কে যা‌চ্ছি‌লেন বাদল খান না‌মে এক ব্যক্তি। তখন তি‌নি আ‌র্টিস্ট ফ্যাশনের শো রু‌মে আগুন দেখ‌তে পান। তি‌নি সঙ্গে সঙ্গে ৯৯৯ ফোন দেন। আগুন লাগার আধঘণ্টা প‌রে ফায়ার সা‌র্ভিসের সদস্যরা ঘটনাস্থ‌লে পৌঁছান। আগু‌নে তীব্রতা অ‌নেক ছিল।

আর্টিস্ট নামক ওই শো-রুমের ম্যানেজার সাইফুল ইসলাম জানান, সকালে বাড়িতে ছিলাম। পৌনে ৮টার দিকে মোবাইলে কল দিয়ে জানানো হয় দোকানে আগুন লেগেছে। সংবাদ পেয়ে এসে দেখি আগুন জ্বলছে। দোকানের সব মালামাল পুড়েছে। এখানে সিকিউরিটি গার্ড ছিল, কিন্তু এসে তাকেও দেখছি না। তিনি থাকলে এত ক্ষতি হতো না।

ফায়ার সার্ভিসের খুলনা কন্ট্রোল রুমে দায়িত্বরত ফায়ার ফাইটার কায়েসুজ্জামান বলেন, সকাল পৌনে ৮টায় সংবাদ পেয়ে ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যায়। পরবর্তীতে আরও ২টি ইউনিট যুক্ত হয়। চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, আগুন লাগার সংবাদ পেয়ে চারটি ইউনিট ও মেডিকেল টিম মিলিয়ে ৬টি ইউনিট ঘটনাস্থলে যায়। কাপড়ের শো-রুম ছিল। আগুন নিয়ন্ত্রণে আসলেও ধোঁয়া ছিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...