আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

গাইবান্ধা জেলা প্রশাসকের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শুভেচ্ছা বিনিময়

বিশেষ প্রতিনিধি: গাইবান্ধা জেলা প্রশাসকের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময় এবং  কেন্দ্রীয় কমিটির অনুমোদনের কপি হস্তান্তর করা হয়েছে।

গত বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধায় জেলা প্রশাসকের মিলনায়তন কক্ষে জেলা প্রশাসক এবং মুক্তিযোদ্ধা সংসদ গাইবান্ধা জেলার প্রশাসক জনাব মোঃ অলিউর রহমানের হাতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কতৃক অনুমোদিত গাইবান্ধা জেলা কমিটির অনুমোদন কপি হস্তান্তর করেন।

এ সময়  গাইবান্ধা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার সম্মানীত সভাপতি , সহ সভাপতি ,সম্পাদক সহ অন্যান্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক অলিউর রহমান বলেন বর্তমান সরকারের প্রচেষ্টায় এ পর্যন্ত বীর মুক্তিযোদ্ধারা যে পরিমান সম্মান পেয়েছে তা বিগত কোন সরকারের আমলেই পায় নাই। তিনি আরো বলেন ১৯৭১ সালে বীর মুক্তিযোদ্ধারা  জীবনের ঝুকি নিয়ে যুদ্ধ করেছিল বলেই আজ আমরা জেলা প্রশাসক,  তাই আপনারাও আপনার বাবাদের সম্মান যাতে ক্ষুন্ন না হয় সেদিকে খেয়াল রাখবেন। পাশাপাশি মুক্তিযোদ্ধার রক্ত শরীরে বহন করেও যারা স্বাধীনতার বিপক্ষের শক্তি হিসেবে কাজ করবে তাদের ও প্রতিহত করতে হবে।

উলেখ্য, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গঠনতন্ত্র ২০১০ ধারা ৯ এর “ট” ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নীতিমালা ২০১৩ মোতাবেক কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদি হাসান ও সাধারন সম্পাদক সেলিম রেজা এ কমিটি অনুমোদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...