আজ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২২ ইং

জমিজমার বিরোধ সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলন

পলাশবাড়ি প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৯ জুন বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী আঃ রহমানের হোসেনপুর ইউনিয়নের দিগদাড়ী গ্রামে তার নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন হয়েছে।

এ সংবাদ সম্মেলনে আঃ রহমানের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সেলিম মিয়া তিনি তার লিখিত বক্তব্যে বলেন, প্রতিপক্ষ মৃত নজির হোসেনের ছেলে আইনুল হক গং আমার পাড়াপ্রতিবেশী ও পাশাপাশি বাড়ী হওয়ায় প্রতিপক্ষগণের সহিত আমি সহ আমার পরিবারের সদস্যদের দীর্ঘদিন যাবত পারিবারিক ও জমি-জমা সংক্রান্ত বিষয়াদি নিয়ে বিরোধ চলিয়া আসিতে থাকাকালে দিগদাড়ী মৌজার জে.এল- ৪৮, সি.এস খতিয়ান- ১০,১১, এস.এ খতিয়ান- ২০,২১,২২, দাগ- ১৫১৮, ১৫২৪, ৩০৭ সর্বমোট জমি ৫৪ শতক জমি নিয়ে প্রতিপক্ষগণ বিজ্ঞ দেওয়ানি আদালতে একটি মোকদ্দমা দায়ের করেন, যার মোকদ্দমা নং- ৩৫২/২০১৮। যাহা গত ২০২২ সালের মার্চ মাসের ৩০ তারিখে আমাদের পক্ষে রায় প্রদান করেন।

উক্ত জমিতে আমরা বাড়ি-ঘর নির্মাণ করিয়া ফসলাদি ফলাইয়া ভোগ দখল করিয়া আসিতেছি। এমতাবস্থায় ২০২২ সালের পহেলা জুন সকাল অনুমান ১০টার দিকে প্রতিপক্ষগণ তফশীলভুক্ত জমি অর্থাৎ আমার বসতবাড়ীর সামনে উপস্থিত হয়ে আমি সহ আমার ভাগি-শরীকদেরকে অকথ্য ভাষায় গালি-গালাজ করাসহ জমিতে থাকা বাড়ি-ঘর ভাংচুর করিবে ও আমাদেরকে মারডাং করিয়া জানে শেষ করার হুমকি প্রদান করে। উক্ত ঘটনায় আমি গত ৮ জুন পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করি, যার ডায়েরী নং- ৩৪৪। তাই আমি আপনাদের মাধ্যমে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করছি। সংবাদ সম্মেলনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ তার পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...