আজ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২২ ইং

সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি: গফরগাঁও সরকারি কলেজ ময়মনসিংহে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাগণের উপর সন্ত্রাসী হামলা, লাঞ্ছনা ও কটূক্তির প্রতিবাদে ঘন্টাব্যাপী কর্মবিরতি ও মানববন্ধন করেছে লালমনিরহাট সরকারি কলেজের শিক্ষা ক্যাডার কর্মকর্তাবৃন্দ।

রবিবার (১২ জুন) সকাল ১১ থেকে ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী কর্মস্থলে নিরাপত্তা চাই স্লোগানকে সামনে রেখে লালমনিরহাট সরকারী কলেজের মুল ফটকের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাশে এ কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ঘোষণা অনুযায়ী লালমনিরহাট সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইউসুফ আলীর নেতৃত্ব এ মানববন্ধনে অংশগ্রহনকারী কর্মকর্তাবৃন্দ গফরগাঁও সরকারি কলেজের বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাগনের উপর সন্ত্রাসী হামলা,লাঞ্ছনা, কটূক্তি ও সরকারি সম্পদ বিনষ্টকারী ও ঘটনার সাথে জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ শিক্ষাপ্রতিষ্ঠানে নিরাপদ কর্মপরিবেশের দাবী জানান।

এসময় লালমনিরহাট সরকারি কলেজের অধ্যক্ষ, কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান,সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক,প্রভাষকসহ প্রায় অর্ধশত শিক্ষা ক্যাডারকর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...