আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ ইং

বিপুল পরিমান মাদক সহ মাদক সম্রাট মনোয়ার গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‌্যাব-১৩ এর চেকপোস্ট অভিযানে বিপুল পরিমান নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য এ্যাম্পুল ইনজেকশন সহ ০১ জন শীর্ষ মাদক কারবারী কে গ্রেফতার করেছে।
গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম চারমাথায় নুর ফার্নিচার এন্ড সোফা হাউসের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট অভিযান পরিচালনা কালে সন্দেহজনক একটি পিকআপ গাড়ি আসতে দেখে দাঁড়ানোর জন্য সংকেত দিলে উক্ত পিকআপ গাড়িটি না থামিয়ে পালানোর চেষ্টা করলে হাকিমপুর পৌরসভার বাসিন্দা মোঃ মনোয়ার হোসেন (২৭) কে তার চালিত পিকআপ গাড়ি সহ হাতে নাতে গ্রেফতার করতে করে র‌্যাব।

ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে পিকআপ গাড়ির ড্রাইভিং সীটের বাম পার্শ্বে হেলপার সীটের উপর শপিং ব্যাগের মধ্যে খাকি কসটেপ দ্বারা বিশেষ ভাবে মোড়ানো (কাপড়ের ব্যাগ সাজিয়ে) মোট ৩৫টি পাতায় ২০৬০ পিস অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য এ্যাম্পল Buprenorphine injection উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মনোয়ার স্বিকার করে জানান তিনি দির্ঘদিন থেকেই এভাবে হিলি থেকে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য দেশের বিভিন্ন জেলায় আনা নেয়া করত।
মাদকের কাজে ব্যবহৃত পিকআপ গাড়িটি জব্দ করা সহ আসামীর বিরুদ্ধে গাইবান্ধার  গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে।   র‌্যাব-১৩’র অধিনায়কের পক্ষে স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক (মিডিয়া)মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...