আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

চিকিৎসা সেবায় নৈরাজ্য ও দুর্নীতি বন্ধে এবং বীর মুক্তিযোদ্ধাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বিশেষ চিকিৎসার দাবীতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করছে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা

চট্রগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে চিকিৎসা সেবায় চরম নৈরাজ্য ও দুর্নীতি বন্ধে এবং বীর মুক্তিযোদ্ধাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বিশেষ চিকিৎসার দাবীতে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে প্রতীকী অনশন কর্মসূচি পালন করছেন বীর মুক্তিযোদ্ধাগন ও মুক্তিযোদ্ধার সন্তানেরা।

কর্মসূচীতে অংশগ্রহণকারী অনেক বীর মুক্তিযোদ্ধা ক্ষোভের সঙ্গে বলেন বঙ্গবন্ধুর ডাকে একাত্তরের রণাঙ্গনে সম্মুখ যুদ্ধে হাতে অস্ত্র নিয়ে নিজেদের জীবনের মায়া ত্যাগ করে শত্রুর মোকাবেলা করে এদেশকে স্বাধীন করেছি আমরা। কিন্ত্ এমন,বাংলাদেশ আমরা মুক্তিযোদ্ধারা কখনো চাইনি যেদেশে মুক্তিযোদ্ধাদের বিনা চিকিৎসায় ধুকে-ধুকে মরতে হবে। মুক্তিযোদ্ধারা আজ বয়সের ভারে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত তাদের উন্নত চিকিৎসা প্রয়োজন এজন্য মুক্তিযোদ্ধারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

অনশন কর্মসূচীতে মুক্তিযোদ্ধারা আরো বলেন মুক্তিযোদ্ধাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বিশেষ চিকিৎসার পাশাপাশি তারা মাসিক সম্মানি ভাতার সমপরিমাণ চিকিৎসা ভাতার দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...