আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

গাইবান্ধায় সরকারের উন্নয়ন কার্যক্রম অবহিতকরণ বিষয়ক উঠান বৈঠক

বিশেষ প্রতিনিধি : সরকারের উন্নয়ন কার্যক্রম অবহিতকরণ বিষয়ক এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মঙ্গলবার সদর উপজেলার খোলাহাটি ইউনিয়ন হাসেম বাজার সরকার পাড়ায় বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন জবাব আলমগীর হোসেন, জেলা ক্রীয়া অফিসার বিশেষ অতিথি ছিলেন৷ জনাব মোস্তাক আহমেদ ইউপি সদস্য খোলাহাটি ইউনিয়ন পরিষদ । মোছাঃ মুন্নি বেগম ইউপি সদস্য খোলাহাটি ইউনিয়ন পরিষদে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা তথ্য অফিসের সাইন অপারেটর মোঃ মাসুদুর রহমান (মাসুদ)। এছাড়াও বৈঠকে স্থানীয়রা অংশগ্রহন করেন। আলোচনার বিষয়: (১) প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যেগ ব্র্যান্ডিং (২) বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা (৩) মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস (৪) স্মার্ট বাংলাদেশ ও ভিশন: ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং ডেঙ্গু প্রতিরোধ (৫) মানব পাচার (৬) গুজব (৭) সাম্প্রদায়িকতা (৮) সরকার ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার এবং অপরাজনীতি প্রতিরোধ (৯) মাদক (১০) সন্ত্রাস (১১) জঙ্গিবাদ ও নাশকতা (১২) ইভটিজিং (১৩) বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ (১৩) নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা (১৪) সামাজিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...