আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

কামারপাড়ায় নিজ উদ্দ্যোগে রাস্তা সংস্কার

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ মানুষের ভোগান্তি কমাতে ভাঙা রাস্তা নিজ উদ্যোগে মেরামত করলেন সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামের শহিদুল ইসলাম বাবলা।

 

কামারপাড়া-সাদুল্লাপুর উপজেলার একমাত্র সড়কটি এবারের ভারী বর্ষণে বিভিন্ন স্থানে গর্তের সৃস্টি হয়। এতে করে রাস্তাটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। তাই রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন শাহানা ফিলিং স্টেশন ও এস এ ব্রিকস এর সত্বাধীকারী মোঃ শহিদুল ইসলাম বাবলা ।

শহিদুল ইসলাম বাবলা জানান, বৃষ্টি হওয়ায় রাস্তা চলাচলের একেবারে অনপোযোগী হয়ে যায়। এমতাবস্থায় এলাকার সাধারণ মানুষের চলাচলে ভোগান্তি পোহাত হচ্ছিল। বেশ কিছু দুর্ঘটনায় স্বীকার হয় মানুষজন, এলাকার মানুষের কথা ও পথচারীদের কথা চিন্তা করে আমি নিজ উদ্যোগে বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে রাস্তাটি সংস্কার করার সিদ্ধান্ত নেই। তাছাড়া কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ দিকে বর্তমানে কোন উন্নয়নের ছোঁয়া লেগেনি একটু বৃষ্টি হলেই বিভিন্ন রাস্তার বেহাল দশা হয়ে যায়। কিছু কিছু রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়ায় মানুষের ভোগান্তি বেড়েছে।

 

সড়কটি দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় পথচারীদের চমর দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এ বিষয়ে এ সড়ক দিয়ে যাতায়াতকারী সামসুল মিয়া জানান, সমাজে বাবলার মত অনেক লোক রয়েছেন। কিন্তু তারা মানুষের কল্যানের কথা ভাবেন না।সে আছে বলে এলাকার কিছুটা উন্নয়ন হচ্ছে। অটো ভ্যান চালক শরিফ জানান,এই সড়কটি সাদুল্লাপুরে যাওয়ার প্রধান রাস্তা। বৃষ্টিতে রাস্তা ভাঙ্গিলে চেয়ারম্যান মেম্বার ও সড়ক ও জনপথ বিভাগের কেউ খবরও নেয়নি।শহিদুল ইসলাম বাবলা মানুষের ভোগান্তির কথা ভেবে এগিয়ে এসেছেন। তার উদ্যোগকে আমরা ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...