আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

হাত খরচের টাকা না পেয়ে অভিমানে যুবকের আত্মহত্যা

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় হাত খরচের টাকা না পেয়ে অভিমানে মায়ের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে সোহাগ(২২) নামের এক যুবক।

রবিবার (২৬ জুলাই) রাত ১০টার দিকে মৎস্য বন্দর আলীপুর বাজারের নিজ বাসার ফ্যানের সাথে গলায় ফাঁস দেয় সোহাগ বেপারী। নিহত সোহাগ মহিপুর থানার আলীপুরের বাসিন্দা আনোয়ার বেপারীর ছেলে।

পারিবারিক এবং প্রতিবেশীদের সূত্রে জানা যায়, মৃত সোহাগ মাদকাসক্ত ছিলেন। রবিবার রাত ৯টার দিকে মায়ের কাছে ৫০০ টাকা চেয়েছিলেন। মা টাকা না দিলে ঘরের আসবাবপত্র ভাংচুর করে মায়ের সাথে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যায়। রাত ১২টায় বাসায় না আসায় খোঁজ করতে বের হয় পরিবারের সদস্যরা। পরে পাশেই নিজেদের ভাড়াটিয়া বাসার দোতলা টিনসেট বিল্ডিং এর নিচ তলায় গিয়ে ফ্যানের সাথে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় তারা। মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

 

প্রতিবেশী সাইফুল ইসলাম পান্না মোল্লা বলেন, ‘সোহাগ এর আগেও দুইবার বিষপান করে এবং একবার গলায় ফাঁস দিয়ে আহত্মত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছিলো।’ আরেক প্রতিবেশী স্বপন শিকদার বলেন, ‘সোহাগের মানসিক অবস্থা বিপর্যস্ত ছিল।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।’ এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...