আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

জ্বালানী তেল সহ দ্রব্যমুল্য বৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ

লালমনিরহাট প্রতিনিধি : জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও সিদ্ধান্ত বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে লালমনিরহাটে ইসলামী আন্দোলন বাংলাদেশ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১১টায় লালমনিরহাট জেলা শহরের রেলস্টেশন থেকে মিশন মোড় পর্যন্ত এলাকায় মিছিল করে সংগঠনটি। মিছিলটি শহরে মিশনমোর এলাকায় এসে সরকার বিরোধী স্লোগান দিলে পুলিশ তাদের বাধা দিয়ে পুনরায় রেলস্টেশনের দিকে ফিরে যেতে বলে। নেতাকর্মীরা পুলিশের সাথে বাক বিতণ্ডায় না জড়িয়ে পুর্বের রাস্তার পাশে দিয়ে চলে যায়।

পরবর্তীতে রেলস্টেশনের কাছেই তারা সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তারা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ও জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির জন্য সরকারের সমালোচনা করেন এবং অবিলম্বে এই বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানান।এছারা সরকারের নানা মুখী কর্মকাণ্ড নিয়ে বক্তব্য দেন।

ইসলামী আন্দোলনের লালমনিরহাট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইব্রাহীম খলীলের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য দেন জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকছেদুল,ইসলামী আন্দোলন যুব শাখার সাধারণ সম্পাদক মো.মাহবুবুর রহমান সহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতারা।এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...