আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ ইং

জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করলেন প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দ

বিশেষ প্রতিনিধি: গাইবান্ধা প্রেসক্লাবের(কাচারি বাজার) নবনির্বাচিত কমিটির সদস্যরা আজ মঙ্গলবার বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেছেন।

কমিটির সদস্যরা শহরের কাচারী বাজারস্থ গাইবান্ধা প্রেসক্লাব চত্বর থেকে র্যালী নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিজয়স্তম্ভ সংলগ্ন শহরের ডিবি রোডে জাতির পিতা বঙ্গবন্ধুর মুরালে সমবেত হন।

পরে প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাসের নেতৃত্বে প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, কার্যকরী সভাপতি সিদ্দিক আলম দয়াল, সহ-সভাপতি শাহাবুল শাহিন তোতা, সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, অতিরিক্ত সাধারণ সম্পাদক ফেরদৌস জুয়েল, যুগ্ন-সম্পাদক শামীম আল সাম্য, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক বাবু, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক ফারহান শেখ, সমাজ কল্যাণ সম্পাদক এস এম বিপ্লব, পাঠাগার সম্পাদক আফরোজা লুনা, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম প্রিন্স, কার্য নির্বাহী সদস্য মাসুম লুমেন, খাইরুল ইসলাম, মিজানুর রহমান, ফয়সাল জনি, শরিফুজ্জামান, শাহাদাত হোসেন মিশুকসহ অন্যরা।


শ্রদ্ধাঞ্জলি শেষে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে একটি কুচক্রীমহল গাইবান্ধা প্রেসক্লাবকে কুক্ষিগত করে রেখেছিল। তারা আবারো প্রেসক্লাবকে কলুষিত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাদের এই অপচেষ্টা কঠোরহস্তে দমন করা হবে।


নবনির্বাচিত প্রেসক্লাবের কমিটি প্রকৃত সাংবাদিকদের জন্য উন্মুক্ত ঘোষনা করেছে। আগামীতে সকল পেশাদার সাংবাদিক কে গাইবান্ধা প্রেসক্লাবের সদস্য হওয়ার জন্য আহ্বানও জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...