আজ ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২০ ইং

 লকডাউন অমান্য করায় মোবাইল কোর্টে ২১ হাজার টাকা জরিমানা

গোবিন্দগঞ্জ প্রতিনিধি: লকডাউন অমান্য করায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা প্রতিরোধে চলমান লকডাউন অমান্য করায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ৪ জনকে মোবাইল কোর্টে ২১ হাজার টাকা জরিমানা করেছে।

২৭ জুন দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি রামকৃষ্ণ বর্মনের নির্দেশনায় গোবিন্দগঞ্জ পৌর এলাকায় জারিকৃত সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, স্বাস্থ্যবিধি মেনে না চলার জন্য জুতার ১টি শোরুমের স্বত্বাধিকারীকে ১০,০০০/- এবং ১ জন ইলেক্ট্রোনিক্স ব্যবসায়ীকে ১০,০০০/-, টাকাসহ আরও অন্য ২ জনের প্রত্যেককে ৫০০ টাকাসহ মোট ২১,০০০ টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজির হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ মোবাইল কোর্ট।

এসময় থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ও সেনাবাহিনীর দায়িত্বরত ইউনিট প্রধান, পুলিশ সদস্যবৃন্দ সহায়তা প্রদান করেন। গোবিন্দগঞ্জের লকডাউন ঘোষিত এলাকায় সরকারী বিধিনিষেধ বাস্তবায়নে সংশ্লিষ্ট এলাকা মনিটরিং অব্যাহত থাকবে জানান দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...