আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ছাত্রলীগ নেতার হাতের কব্জি কেটে নিল প্রতিপক্ষ

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাকিবুল (২২) এর হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ডান হাতের কব্জি কেটে নেয় প্রতিক্ষরা। বুধবার (২৮ জুলাই) রাত ৯টার দিকে তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রিজের সংলগ্ন এলাকা এ ঘটনা ঘটে।

হামলা-পাল্টা হামলার এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে। তারা হলেন, ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাকিবুলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গুরুতর আহত ছাত্রলীগ নেতা রাকিবুল জানান, গতকাল রাত নয়টার দিকে তিনি তেগাছিয়া বাজার থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। এসময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে তাকে এলোপাথাড়ি কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বত্ত। এছাড়াও তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়।

পরে রাকিবুলের সমর্থকরাও তরিকুল ও রায়নানের ওপর হামলা চালায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...