আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

গোবিন্দগঞ্জে ট্রাকসহ ডাকাতি হওয়া মহিষ উদ্ধার, ১ ডাকাত গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ডাকাতি হওয়া ৭টি মহিষ এবং একটি ট্রাক উদ্ধার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। এ সময় পুলিশ ডাকাতির ঘটনার সাথে জড়িত সাইফুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাইফুল জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মাটিয়াকুড়ি গ্রামের নূর ইসলামের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার পিয়ারাপুর গ্রামের মহিষ ব্যবসায়ী আতোয়ার হোসেন সারিয়াকান্দি উপজেলার বড়াইল এলাকা হতে ৭টি মহিষ ক্রয় করে একটি ট্রাক যোগে গত ১ আগষ্ট দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে সাপমারা ইউনিয়নের মদনপুর নামক স্থানে পৌঁছলে একদল ডাকাত কৌশলে মহিষের ট্রাকটি আটক করে। এরপর ডাকাত দল ট্রাকের ড্রাইভার, মহিষের মালিক সহ ট্রাকে থাকা কয়েকজন রাখালকে মারপিট করে। এরপর সবাইকে বেঁধে জমির মধ্যে ফেলে রেখে তাদের নিকট থাকা টাকা, ৫টি মোবাইলফোন ও মহিষ সহ ট্রাক নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই আরিফের নেতৃত্বে পুলিশের একটি দল পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার সহযোগীতায় তিলকপুর এলাকা হতে ডাকাতি হওয়া ৭ টি মহিষ উদ্ধার ও সাইফুল নামের ওই ডাকাত সদস্যকে আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক পরদিন সোমবার রাতে নওগাঁর জেলার বদলগাছি হতে পরিত্যাক্ত অবস্থায় মহিষ বহন করা ট্রাকটিও পুলিশ উদ্ধার করে।  গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, পালিয়ে থাকা অন্য ডাকাতদের গ্রেফতারে বিভিন্ন জেলায় অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...