আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

গাইবান্ধার গৃহবধুকে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার পলাতক আসামী শরিফকে গ্রেফতার ২ দিনের রিমান্ড মঞ্জর

 

গাইবান্ধা প্রতিনিধি : গত ১৮ সেপ্টেম্বর গাজীপুরের মাওয়া নতুন বাজার এলাকায় ভাড়া বাসায় গভীর রাতে কেরোসিনের আগুনে ঝলসে দেয় গাইবান্ধার খুশি আক্তার নামে গৃহবধুকে । এ ঘটনার ১ মাস পর পরকীয়ায় আসক্ত ও যৌতুক লোভী শরিফ মাহমুদ ফারুকী কে আজ ঢাকার গাজীপুর থেকে গ্রেফতার করে গাজিপুর পুলিশ। পরে আদালতে প্রেরন করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

পারিবারিক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে গত ২০১৯ সালের ১২ই জুন গাইবান্ধার সদর উপজেলার বল্লমঝাড় মাঠের পাড় এলাকার হাসানুর রহমানের পুত্র মাওলানা শরিফ মাহমুদের সাথে সাদুল্লাপুর উপজেলার বদলাগাড়ি গ্রামের হাসান শেখের কন্যা মোসা: খুশি আক্তারের সাথে বিবাহ সম্পূর্ণ হয় ।

বিয়ের পর থেকেই নানানভাবে যৌতুকের জন্য স্বামী ও শ্বাশুড়ী চাপ প্রয়োগ করতে থাকে গৃহবধূ খুশি আক্তারের উপর, এর পাশাপাশি বিভিন্ন মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েছিল এই নির্যাতিতার স্বামী এসব বিষয়ে বাধা প্রদান করলে প্রায় সময় ঘরের দরজা-জানালা বন্ধ করে স্পিকারে উচ্চ স্বরে ওয়াজ বাজিয়ে নির্যাতন করতেন এই গৃহ বধুকে।

সর্বশেষ গত ১৮সেপ্টেম্বর পরকীয়া আসক্ত স্বামীকে বাঁধা দিলে নির্যাতনের পর ঘুমন্ত অবস্থায় রাতের কোন এক সময় ঘুমন্ত স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় স্বামী।

পরে দির্ঘ ২০ দিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে চিকিৎসা নিয়ে বর্তমানে বাবার বাড়িতে অবস্থান করছেন এই নির্যাতিতা। আজ পাষন্ড স্বামী ফারুকির গ্রেফতার এবং রিমান্ডের খবর পেয়ে কিছুটা স্বস্তির নিশ্বাস ফেললেও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী ভুক্তভোগীর পরিবারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...