আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মুক্তিযোদ্ধা দিবস’ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত

 

গোবিন্দগঞ্জ প্রতিনিধি : মুক্তিযোদ্ধা দিবস অমর হোক অমর হোক এই শ্লোগানে  আজ সারা  দেশের ন্যায়   ‘মুক্তিযোদ্ধা দিবস পালিত হয়েছে গাইবান্ধা  জেলার  গোবিন্দগঞ্জ উপজেলায়।

দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি আয়োজন করেন  গোবিন্দগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা এবং বীর মুক্তিযোদ্ধার সন্তানেরা।

সকাল ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বীর মুক্তিযোদ্ধারা এবং বীর মুক্তিযোদ্ধার সন্তানরা এবং  সেখানে দাড়িয়ে ১৯৭১ সালে সকল শহীদের জন্য এক মিনিট নীরবতা পালন করেন সকলে। 

 পরে বেলা  ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ এর সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময়  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  থেকে বক্তব্য রাখেন,  সাবেক উপজেলা  কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম আজাদ, অন্যান্যের মধ্যে আরো  বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ছাদেক, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম পান্না, বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মিয়া আসাদুজ্জামান হিরু, উপজেলা  সন্তান কমান্ডের সভাপতি গোলাম রব্বানী, সাধারণ সম্পাদক সামিউল ইসলাম নোমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান সাজেদুর রহমান স্বপন , বীর মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল্লাহ আল মামুন খন্দকার , বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ রবিউল আউয়াল সহ বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...