আজ ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২২ ইং

মাইক্রোবাসে মিলল ১৭কেজি গাঁজা, আটক-৪

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১৭ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

আজ দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ । এর আগে রোববার (৫জুন) রাতে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা কবি শেখ ফজলল করিমের নাম ফলকের সামনে মাইক্রোবাসসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ইকবাল হোসেন (৩৪), মোঃ আজিমুল হক (৩৭), মোঃ মুসা মিয়া (২২),মোঃ সুমন মিয়া (১৫)। তাদের সবার বাড়ি পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলায়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ এর একটি অভিযানিক দল লালমনিরহাট-বুড়িমারী সড়কের কাকিনা কবি শেখ ফজলল করিমের নাম ফলকের সামনে চেকপোস্টে অভিযান পরিচালনা করা হয়। ওই সময় একটি মাইক্রোবাস আটক করে তল্লাসি করলে ১৭কেজি গাঁজা উদ্ধার করে র‍্যাব সদস্যরা। পরে ১৭ কেজি গাঁজা উদ্ধার করে ৪জনকে আটক করা হয়। এসময় গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

এ ঘটনায় আটক চারজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের করা হয়েছে। মামলা দায়েরের পর সোমবার পুলিশ লালমনিরহাট আদালতের মাধ্যমে জেল পাঠানো হবে বলেও রংপুর র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ জানান।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল জানান, রংপুর র‍্যাব-১৩ অভিযানের বিষয়টি শুনেছি। তারা আসামীদের থানায় জমা দিলে তাদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...