আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেটে মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ট্রাকের চালককে আটক করেছে পুলিশ। ট্রাকটিকে হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে৷

গতকাল ২৮ জুন রাত ১২ টায় মাধবপুরের নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাধবপুর উপজেলার ভবানীপুর গ্রামের মকসুদ আলীর ছেলে মাসুক মিয়া (৩৫) ও একই উপজেলার কামালপুর গ্রামের মিজান মিয়ার ছেলে রুমন মিয়া (২৫)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক  জানান, রাতে কুমিল্লা থেকে শুটকি নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল একটি ট্রাক। নোয়াপাড়ায় মাধবপুরগামী একটি মোটরসাইকেলের এর সংঘর্ষ হয়। এতে আহত হন মোটরসাইকেল আরোহী মাসুক ও রুমন। স্থানীয়রা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর ট্রাক ও এর চালককে আটক করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। আটক ড্রাইভার কবির মিয়া (২৫) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মোহাম্মদপুর গ্রামের খালেদ মিয়ার ছেলে। এ ব্যাপারে পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...