আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে ১টি মোটরসাইকেল ও ৬ জুয়ারু আটক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম মহোদয়ের নির্দেশে জুয়া ও মাদক মুক্ত করার লক্ষ্যে ও নির্দেশনায় গাইবান্ধার পলাশবাড়ীর হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে গতকাল ১৫ জুলাই বুধবার রাত্রি ১১টায় অভিযান চালিয়ে ১টি পুরাতন লাল রংয়ের হিরো হোন্ডা ১০০ সিসি মোটরসাইকেল সহ ৬ জুয়ারুকে আটক করছে।

পলাশবাড়ীর হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, বুধবার গোপন সংবাদের ভিক্তিতে হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেন, পুলিশ পরিদর্শক এস আই মোঃ রফিকুল ইসলাম, এএসআই মোঃ ডালিম মিয়া, এএসআই রবিউল ইসলাম ও এএসআই মোঃ রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ তালুকজামিরা গ্রামের জনৈক মোঃ ময়নুল ইসলাম রাব্বী’র তালুক কেওড়াবাড়ী গ্রামস্থ মৎস খামারের মধ্য একটি পাকা ঘরে অভিযান পরিচালনা করে তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায় মোঃ মোনারুল ইসলাম (৪০) পিতা-মৃত মজিবর রহমান সাং- খামার মামুদপুর, মোঃ মাহবুব্ব মিয়া (২৯) পিতা-মৃত জলিল উদ্দিন, মোঃ চান মিয়া ওরফে সাবু মিয়া (৩৭) পিতা-মৃত মোজাম্মেল হক, মোঃ শহিদুল ইসলাম (৪৫) পিতা-মৃত রহিম উদ্দিন, মোঃ জাফরুল ইসলাম ওরফে রিয়ন (৪০) পিতা-মোঃ আঃ হামিদ ও মোঃ রায়হান কবির রুপম (৪০) পিতা-মোঃ আজিজুল ইসলাম চৌধুরী সর্ব সাং-তালুকজামিরা, থানা পলাশবাড়ী, জেলাঃ গাইবান্ধাদের আটক করা হয়। এ সময়ে আটককৃতদের নিকট হতে ৭০১০/- (সাত হাজার দশ টাকা) ও ১টি পুরাতন লাল রঙের হিরো হোন্ডা ১০০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।

হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেন জানান, আটককৃত জুয়ারুদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আগামীতেও জুয়ার বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...