আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

গাড়িচালক মালেক দুর্নীতি করলে পার পাবেন না বললেন স্বাস্থ্যসচিব

ডেক্স নিউজ : স্বাস্থ্যসচিব আব্দুল মান্নান জানিয়েছেন, স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আব্দুল মালেকের দুর্নীতি অনুসন্ধান করা হবে। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তিনি কোনোভাবেই পার পাবেন না।

আজ সোমবার বিকেলে সচিবালয়ে তিনি সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, যারাই দুর্নীতির সঙ্গে যুক্ত থাকবে, তাদের কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। আজকের মধ্যেই বরখাস্ত করার তাগিদ দেওয়া হবে।

তিনি বলেন, আমাদের দুর্নীতি দমন কমিশন কাজ করছে। যারা দুর্নীতি করছে তাদের বিরুদ্ধে কাজ অব্যাহত রয়েছে। এক জায়গায় শিরোনাম দেখলাম, সীমাহীন দুর্নীতি এগুলো আমার মনে হয় আমাদের যে নিয়ম আছে, তাতে সে ছাড় পাবে না।

এদিকে সোমবার গাড়িচালক আব্দুল মালেক ওরফে বাদল ওরফে ড্রাইভার মালেককে (৬৩) দুই মামলায় ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার আব্দুল মালেককে আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা তুরাগ থানার এসআই রুবেল শেখ ১৪ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী জি এম মিজানুর রহমান রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।  

সোমবার রাজধানীর তুরাগ থানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাদী হয়ে দুটি মামলা দায়ের করে।

এর আগে গোপন সূত্রে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রবিবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত সোয়া ৩টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া বামনের টেক ৪২ নম্বর হাজি কমপ্লেক্স ভবন থেকে আব্দুল মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...